‘আমরা রাজনীতি করি মানুষের উন্নয়নের জন্য, পকেটের উন্নয়নের জন্য নয় : ওবায়দুল কাদের

FB_IMG_1603876105329.jpg

ভার্চুয়াল আলোচনাসভায় প্রধান অতিথি ওবায়দুল কাদের

 কবিরহাট (নোয়াখালী) প্রতিনিধি ::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা রাজনীতি করি মানুষের উন্নয়নের জন্য পকেটের উন্নয়নের জন্য নয়। আজ বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে নোয়াখালীর কবিরহাট পৌর অডিটোরিয়ামে কবিরহাট উপজেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, শীতবস্ত্র বিতরণ ও ৫৫টি উন্নয়ন প্রকল্প উদ্বোধনের সময় আয়োজিত ভার্চুয়াল আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিজয় দিবসে এসেও আজ তারা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে করছে। তাই এই ষড়যন্ত্রকারীদের অপপ্রচার প্রতিরোধ করতে হবে। তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়েও আজ অবমাননা করছে। বিএনপি উগ্র সাম্প্রদয়িক গোষ্ঠীর পৃষ্ঠপোষক, বিএনপি যতই ষড়যন্ত্র করুক না কেন, নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের আর কোনো পথ খোলা নেই। তাই তারা আন্দোলনে বার বার ব্যর্থ হয়ে অসাংবিধানিক পথ খুঁজছে।

কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর রাশেদুজ্জামান রাশেদ এর সভাপতিত্বে উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণের সময় বক্তব্য রাখেন কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি প্রমুখ।

scroll to top