কোম্পানীগঞ্জের কৃতি সন্তান আবু নাসের মোহাম্মদ আবদুজ জাহের অসুস্থ

ANM-Abu-Nassar.jpg

আবু নাসের মোহাম্মদ আবদুজ জাহের।

বিশেষ প্রতিবেদক ::

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের গর্বিত সন্তান ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর সাবেক চেয়ারম্যান ও ইবনে সিনা হাসপাতাল, ইবনে সিনা ট্রাস্ট,মানারাতসহ বহু আর্থিক ও সামাজিক প্রতিষ্ঠানের রূপকার ,অসংখ্য মানুষের কর্ম সংস্থান সৃষ্টিকারি অধ্যাপক আবু নাছের মোঃ আব্দুজ জাহের জটিল রোগে আক্রান্ত হয়ে বিদেশে অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

মহান রাব্বুল আলামিন ওনাকে সুস্থ করে দিন। এই জনদরদী মানুষটার নেক হায়াত কামনা করছি।

বিশিষ্ট সামাজিক ও ইসলামী ব্যক্তিত্ব নাসের সাহেব নোয়াখালী তথা কোম্পানীগঞ্জের অর্থ সামাজিক উন্নয়নসহ বাংলাদেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থাকে জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিতে বিশাল অবদান রেখেছেন। উনার উছিলায় নোয়াখালী তথা কোম্পানীগঞ্জের শত শত পরিবার সুন্দর ভাবে জীবন পরিচালনা করেছে।

মহান রাব্বুল আলামীনের দরবারে প্রার্থনা করছি, আল্লাহ্‌ সুবহানাহু ওয়া তা’য়ালা এই মানব দরদী মানুষটার ওপর রহম করুন, ক্ষমা করুন এবং নেক হায়াত দান করুন। আমীন। আল্লাহ্‌ পাক যেন তাঁকে সুস্থ হালতে আবার পরিবারের কাছে ফিরিয়ে দেন।

পাকিস্তান ছাত্র সংঘের সর্বশেষ সভাপতি মুক্তিযুদ্ধের বিরোধী এবং ১৯৭৭ সালের ৬ ফেব্রুয়ারি ছাত্র সংঘের নতুন রূপ বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের অন্যতম প্রতিষ্ঠাতা সেদিনের জামায়াত শিবিরের অন্যতম স্বপ্ন দ্রষ্টা। পরে পাকিস্তানী জামায়াতে ইসলামীর  শাখা সংগঠন  জামায়াতে ইসলামী বাংলাদেশ কেন্দ্রীয় আন্তর্জাতিক ও শিল্প বিষয়ক সম্পাদক এবং বর্তমানে জামায়াতে ইসলামী বাংলাদেশ-এর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য আবু নাছের মুহাম্মদ আব্দুজ জাহের রাজনৈতিক কারনে দীর্ঘদিন প্রবাসে অবস্থান করছেন।⁠

scroll to top