স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে জাতীয় পুনর্জাগরণ ও জাসদের ৫০ বছর পূর্তিতে সুশাসন ও সমাজতন্ত্রের সংগ্রামে জোরদার করুন: ইনু

23.1.2021-1.jpg

নগর প্রতিবেদক ।।

২০২১ সালে স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় জাতীয় পুনর্জাগরণ ও ২০২২ সালে জাসদের ৫০ বছর পূর্তিতে দুর্নীতি ও বৈষম্যের অবসান করে সুশাসন ও সমাজতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে সংগ্রাম জোরদার করার জন্য জাসদের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি । তিনি ২৩ জানুয়ারি সকাল ১০ টায় শুরু হওয়া জাসদ জাতীয় কমিটির ভার্চুয়াল সভায় ভাষণদানকালে এ বক্তব্য রাখেন।

দলীয় সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিরীন আখতারের সঞ্চালনায় দলের জাতীয় কমিটির এ সভায় বাংলাদেশের ৫০ বছর ও জাসদের ৫০ বছর পূর্তি উদযাপনের জন্য দলের পক্ষ থেকে ২ বছরব্যাপী প্রস্তাবিত দলীয় কর্মসূচি উত্থাপন করেন দলের কার্যকরী সভাপতি রবিউল আলম।

সভায় নিজ নিজ বাসা বা অবস্থান থেকে দলের কেন্দ্রীয় কমিটির সদস্যবৃন্দ, কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলির সদস্য এবং জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ অংশগ্রহণ করেন। সভায় বাংলাদেশের ৫০ বছর ও জাসদের ৫০ বছর দলীয়ভাবে উদযাপনের জন্য দুই বছরব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। বিস্তারিত কর্মসূচি সাংবাদিক সম্মেলন করে অচিরেই প্রকাশ করা হবে।

scroll to top