করোনায় রায়পুরের ইউপি চেয়ারম্যানের মৃত্যু

L-UP-Chairman.jpg

ইউপি চেয়ারম্যান শাহজাহান কামাল

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুরে করোনায় আক্রান্ত হয়ে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা শাহজাহান কামালের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশেষ ত্যাগ করেন। শাহজাহান কামাল লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক, ৬নং কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শহরের মোহাম্মদীয়া হোটেলের স্বত্তাধীকারী । মৃত্যুকালে স্ত্রী ও ৪ ছেলে সহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৫ দিন আগে শাহজান ও তার ছেলে করোনা আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। কয়েকদিন চিকিৎসা নেয়ার পর ছেলে সুস্থ্য হলেও চেয়ারম্যানের অন্যান্য অসুস্থতা থাকায় আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরহুমকে বুধবার সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতার রুহের মাগফেরাত কামনা করে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, কেন্দ্রীয় আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক সাংসদ হারুনুর রশিদ, এসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ডাঃ এহ্সানুল কবির জগলুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিন চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) আখতার জাহান সাথী, অফিসার ইনচার্জ আবদুল জলিল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জাকির হোসেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন, আ’লীগ নেতা এড. মিজানুর রহমান মুন্সী, সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌর আ’লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ সহ সকল ইউপি চেয়ারম্যান, রায়পুর প্রেসকাবের সাংবাদিক বৃন্দ, সকল রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্ধ।

scroll to top