কোম্পানীগঞ্জে মামার উত্ত্যক্ততায় প্রবাসীর কন্যার আত্মহত্যা

IMG_20200905_102734.jpg

বুরহান উদ্দিন মুজাক্কির ::

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার ৪ নং চরকাঁকড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের হক সাহেবের নতুন বাড়ীতে ৪ সেপ্টেম্বর দুপুর দুইটার দিকে ফরিদা ইয়াসমিন জেসি (১৬) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত জেসি সাংবাদিক মোঃ ইয়াছিন খোকনের মেয়ে।

নিহতের মা পারুল জানান, দূর সম্পর্কের মামা তানভির তাকে দীর্ঘদিন ধরে বিভিন্ন ভাবে উত্তক্ত্য করে আসছে। ঘটনার দিন দুপুরের দিকে এ বিষয়ে জেসির সাথে তার চাচির কথা কাটাকাটি হয়। পরে সে রাগে ক্ষোভে দুপুরের দিকে পরিবারের সদস্যদের অজান্তে নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহতের পরিবার জানায়, এ ঘটনায় অভিযুক্ত দূরসম্পর্কের মামা তানভির ও তার বোন (জেসির চাচী) কে আসামি করে তারা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। তবে পুলিশ তাৎক্ষণিক আত্মহত্যার কোন কারণ জানাতে পারেননি।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান রাত সাড়ে ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

scroll to top