নোয়াখালীতে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে এক মাসের বৃক্ষরোপণ কর্মসূচী

নিজস্ব প্রতিবেদকঃ

নোয়াখালী সোনাইমুড়ীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আতাউর রহমান ভূঁইয়া স্কুল এন্ড কলেজের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন। ৪ জুলাই শনিবার আতাউর রহমান ভূঁইয়া স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণ থেকে সোনাইমুড়ী উপজেলা ব্যাপী আগামী একমাসের জন্য বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন তমা গ্রুপের চেয়ারম্যান নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক।

আতাউর রহমান ভূঁইয়া মানিক বলেন,বঙ্গবন্ধুর গড়া এই দেশটাকে সবার জন্য বাসযোগ্য করে গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দলের প্রত্যেককে তিনটি করে গাছ রোপণের নির্দেশ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এরই অংশ হিসেবে এ কর্মসূচির আয়োজন করা হয়। তিনি দেশের প্রতিটি সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরে সবুজ বনায়নে সবাইকে এগিয়ে আশার আহ্বান জানান।

বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন ঢাকাস্থ সামিন ডেভেলপমেন্টস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব লায়ন মোঃ বোরহান উদ্দিন, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিঃ আনিসুর রহমান, আরবি সী ল্যান্ড লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, আমির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম স্বপন, নোয়াখালী জেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য সোহেল খন্দকার, স্কুলের প্রধান শিক্ষক মোঃ নাজিম উদ্দিন, স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোঃ আবুল কাশেম, কলেজ অধ্যক্ষ মোঃ মকবুল হোসেন ও কলেজ গভর্নিংবডির সভাপতি মোঃ সফিকুল ইসলাম প্রমুখ।

scroll to top