কোম্পানীগঞ্জ ও কবিরহাটে চলাচলের রাস্তা বন্ধ করে বসেছে অবৈধ গরুর হাট : নেই হ্যান্ড স্যানেটেশন মাক্স, ভ্রামমান আদালতের জরিমানা

CoW.jpg

স্টাফ রিপোর্টার :

নোয়াখালীর, কোম্পানীগঞ্জ ও কবিরহাট দুই উপজেলার মাঝে চাপ্রাশিরহাট বাজারের দুুই কিলোমিটার যানচলাচলের রাস্তা বন্ধ করে গরুর হাট বসেছে। এতে সাধারণত মানুষ এর চলাচল বিগ্ন ঘটছে। গরু বাজারে নেই কোন হ্যান্ড স্যানেটেশন ও মাক্স। গতকাল বাজার চলাকালীন কবিরহাট উপজেলা নির্বাহী ম্যাজিষ্টে্ট মীর শাহেদ্দুর জম্মান এসে ৪ জনকে মাক্স না থাকায় ৯০০ টাকা জরিমানা করেন।

কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান পুলিশ কর্মকর্তা পাঠিয়ে রাস্তার ব্যারিকেট সরিয়ে পেলেন। মেয়র আমাদেরকে জানান, কবিরহাট উপজেলার কোথাও অবৈধ গরুর হাট বসতে দেওয়া হবে না, কোম্পানীগঞ্জের পৌর মেয়র আবদুল কাদের মির্জা বলেন, নিয়মের বাহিরে কোথাও একটি ও গরুর হাট বসাতে দেওয়া হবে না।

গতকাল কোম্পানীগঞ্জ থানার এস, আই ফিরোজ এসে, রাস্তা থেকে গাছগুলো সরিয়ে পেলে। একই চিত্র দেখা গেল, ধানশালিক ও পাটওয়ারি হাট, ভুুঁইয়ার হাট বাজারেও। করোনার মাঝে কারো মাক্স ও হান্ডসানেটেশন নেই। রাস্তা বন্ধ করে অবৈধ ঈদের গরুর হাট বসতে দেওয়া হয়েছে। কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী ফয়সাল আহমেদ বলেন, আজ থেকে নিয়মিত ঈদ পযন্ত আমার মোবাইল কোর্ট মাঠে থাকবে। অবৈধ কোন গরুর হাট বসতে দেওয়া হবে না। বাজারের ইজারাদার সবার একই কথা, করোনার কারনে তাদের টোল ব্যবসা কম। শুধু চাপ্রাশির হাট পশ্চিম বাজার ইজারাদার হিমাংশু কে হ্যান্ডস্যানেটিশন রাখতে দেখা গেছে।

 

scroll to top